লালপুরে মাদক ব্যবসায়ীকে মাদ্রাসার সভাপতি করার প্রতিবাদে মানববন্ধন

আপডেট: অক্টোবর ১৪, ২০২১, ২:০৭ অপরাহ্ণ


লালপুর(নাটোর) প্রতিনিধি:


নাটোরের লালপুরে মাদক ব্যবসায়ী ২নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়াকে নুরুল্লাপুর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি পদে সুপারিশ করায় মানবন্ধন ও বিক্ষোভ করেছে ক্ষুব্ধ এলাকাবাসী। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে নুরুল্লাপুর দাখিল মাদ্রাসার সামনে এ মানবন্ধন ও বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, লালপুর থানার অপরাধী বোর্ডে যার ছবি শীর্ষ মাদক ব্যবসায়ী হিসেবে ঝুলছে সে কিভাবে মাদ্রাসার মতো একটি শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি মনোনিত হয়। যার বিরুদ্ধে থানায় ৬ টি মামলা চলমান, যে নিজেই অশিক্ষিত, সে কিভাবে শিক্ষানুরাগী হতে পারে। আমরা অতি শিগগিরই বিষয়টি তদন্ত সাপেক্ষে উর্দ্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন সাজ্জাদ হোসেন সুমন, আবু সাইদ টুটুল, সুকলাল সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ।

এ বিষয়ে নুরুল্লাপুর দাখিল মাদ্রাসার সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান জিয়া বলেন, আমি একজন ত্যাগী আওয়ামীলীগ নেতা। পারিবারিকভাবে আমরা আওয়ামীলীগ করি। যে কারণে বিএনপি জামাত সরকারের সময় আমাকে মাদক মামলা সহ বিভিন্ন মামলায় জড়িয়েছে। আমাকে সেসব মামলার ৪টি মামলা থেকে আদালত থেকে নির্দোষী খালাস দিয়েছে। আমার রাজনৈতিক প্রতিপক্ষ আমাকে হেয় করার জন্য মানববন্ধন করেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ