লালপুরে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু

আপডেট: মে ১৯, ২০২২, ৯:৪০ অপরাহ্ণ

লালপুর (নাটোর) প্রতিনিধি:


নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায় আহত রাজন (৩০) নামের এক বাইসাইকেল আরোহী মারা গেছেন বলে জানা গেছে।
বৃহস্পতিবার (১৯ মে) নিহতের বাবা শফিকুল ইসলাম মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

জানা যায়, বুধবার (১৮ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কের তিলকপুর নামক স্থানে মোটরসাইকেল, বাইসাইকেল ও অটোচার্জার ভ্যানের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাইসাইকেল আরোহী উপজেলার কাজিপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে রাজন (৩০), পাইকপাড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে মাসুদ (২৮) ও আব্দুল মান্নানের ছেলে শাকিল (২৫) আহত হন।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদের মধ্যে রাজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। রাত একটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা মমতাজুল হাসান শিমুল বলেন, রাজনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা হাসপাতালে ভর্তি রয়েছেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হওয়ায় সংশ্লিষ্ট রাজপাড়া থানা বিষয়টি দেখবে। তবে লালপুর থানায় অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।