লালপুরে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত, আহত ৩

আপডেট: নভেম্বর ২৬, ২০১৬, ১২:০০ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোরের লালপুরে একটি মালবাহী ট্রাকের চাপায় ব্যাটারিচালিত অটোভ্যানের পাঁচজন যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আরো তিনজন আহত গুরুতর আহত হয়েছে। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ফল বাজারের সামনে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, সিরাজগঞ্জ জেলার চন্দ্রদাশপাড়া গ্রামের বিলু হোসেন (৭০), জুগুরীপাড়ার বাচ্চু আলীর ছেলে জহুরুল ইসলাম (৫০), উত্তর লালপুরের তারি প্রামানিকের ছেলে ভটভটি চালক আমিরুল ইসলাম (৫৫) এবং অপর একজনের পরিচয় পাওয়া যায় নি। আহতরা সিরাজগঞ্জের গোলাম রাব্বানী ও দক্ষিণ লালপুরের রঞ্জু অন্য একজন অজ্ঞাত। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে নাটোর জেলা পুলিশ ও স্থানীয় প্রশাসন ঘটনাস্থলে পরিদর্শনে যান।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা সাড়ে ১১টার দিকে লারপুর উপজেলা সদরের ফল বাজারের সামনে একটি মালবাহী ট্রাক পেছন থেকে যাত্রীবাহী একটি অটোরিকসাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে  ঘটনাস্থলেই দুইজন এবং লালপুর স্বাস্থ্য কমপ্লেøক্সে নেয়া হলে আরো দুইজনের মৃত্যু হয়। গুরুতর আহত অপর তিনজনকে প্রথমে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মরত শামনথা জাহান, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সড়ক দুর্ঘটনার সাতজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এর মধ্যে দুইজন ছিল মৃত এবং অন্য পাঁচজনের মধ্যে আমিরুল ইসলাম ও অজ্ঞতনামা একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। অপর তিন আহত ব্যক্তিকে রামেক হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু হয়।
এ ব্যাপারে লালপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে আসেন নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার আফম আনোয়ারুল ইসলাম খাঁনসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তবৃন্দ।
এ বিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ওবায়েদ জানান, লাশগুলোর সুরতহাল প্রতিবেদন তৈরী করে নিহতদের পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এ ব্যাপারে লালপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে এবং ঢাকা মেট্রো ১৮-৮২০১ ট্রাকটি জব্দ করা হয়েছে।