লালপুরে ১৭ ঘণ্টায় প্রবাসীর স্ত্রী হত্যাকান্ডের রহস্য উদঘাটন, সেই কথিত মামা গ্রেফতার

আপডেট: জুন ৩০, ২০২৪, ৯:২৮ অপরাহ্ণ

লালপুর (নাটোর) প্রতিনিধি:


নাটোরের লালপুরে ১৭ ঘণ্টার মধ্যে আলোচিত দুবাই প্রবাসীর স্ত্রী শিউলি হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় জাকির হোসেন (৩০) নামে কথিত মামাকে গ্রেফতার করেছে পুলিশ।
রোববার (৩০ জুন) বেলা ১২ টার দিকে লালপুরের এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানায় লালপুর থানা পুলিশ। গ্রেফতারকৃত জাকির সুনামগঞ্জের দিরাই উপজেলার বাসিন্দা।

পুলিশ জানায়, উপজেলার কামারহাটি তেনাচোরা গ্রামের দুবাই প্রবাসী সোহানুর রহমানের স্ত্রী শিউলি একমাস পূর্বে তার বোন সোনালীর ভাড়া বাসা গাজীপুরের কোনাবাড়ী বেড়াতে যায়। সেখানে তার সঙ্গে জাকিরের সাথে পরিচয় এবং পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে তারা শারীরিক সম্পর্কে জড়ায়। পরে গত ২৬ জুন সেই পরকীয়া প্রেমিক গাজীপুর থেকে মামা পরিচয়ে শিউলির শশুর বাড়ি বেড়াতে আসে।

চারদিনে তারা একই সঙ্গে থাকে এবং শারীরিক সম্পর্কে জড়ায়। গত শনিবার ভোরে শিউলির সঙ্গে টাকা পয়সা ও অন্যান্য বিভিন্ন বিষয় বিবাদ সৃষ্টি হলে জাকির শিউলির গলায় ওড়না পেঁচিয়ে ও বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করে কৌশলে পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে পাঠায়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ঘটনার দিন রাত সাড়ে ৮টার দিকে বাগাতিপাড়ার মাড়িয়া গ্রাম থেকে লালপুর ও বাগাতিপাড়া থানার যৌথ অভিযানে স্থানীয় জনগণের সহায়তায় জাকিরকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাকির হত্যাকা-ে বিষয়টি স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন:  লালপুরে