লালপুরে ২৪টি প্রতিষ্ঠানে টিআর প্রকল্পের অর্থ প্রদান

আপডেট: মে ২৮, ২০২১, ৬:২৭ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি:


প্রকল্পের নগদ অর্থ প্রদান করেন, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

নাটোরের লালপুরে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ কর্মসূচির (টিআর) আওতায় প্রকল্পের নগদ অর্থ প্রদান করা হয়েছে। লালপুর উপজেলা কর্তৃক (টিআর নগদ অর্থ) প্রকল্পের তৃতীয় পর্যায়ের আওতাভূক্ত প্রতিষ্ঠানগুলোকে বরাদ্দকৃত ৪৫ লাখ ৬ হাজার ৯০০ টাকা ২৪ টি প্রতিষ্ঠানের মাঝে নগদ ৪৫ হাজার টাকা করে প্রদান করা হয়।
নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বৃহস্পতিবার (২৭ মে ২০২১) এসব প্রতিষ্ঠান কর্তৃপক্ষের হাতে নগদ অর্থ তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহফুজুর রহমান, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান লুলু, আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবজালুর রহমান, অর্জুনপুর-বরমহাটি (এবি) ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আসলাম প্রমুখ।
এ সময় সাংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বক্তব্যে বলেন, প্রকল্পের আওতাভূক্ত প্রতিটা প্রতিষ্ঠান তাদের জন্য বরাদ্দকৃত অর্থ পেয়েছে। এখানে চোরদের কোনো ঠাঁই নেই, যার যা অধিকার সে তার অধিকার পাবে। বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে চোরদের কোনো জায়গা হবে না। জননেত্রী শেখ হাসিনা আমাদের দেশকে উন্নয়নের শিখরে নেওয়ার যে পরিকল্পনা গ্রহণ করেছেন। সে পরিকল্পনা অনুযায়ী আমরা কাজ করে যাচ্ছি।

এ বিভাগের অন্যান্য সংবাদ