লালপুর ও তানোর থেকে মাদকসহ গ্রেফতার চার

আপডেট: মার্চ ২৪, ২০১৭, ১২:২৮ পূর্বাহ্ণ

নাটোর অফিস ও তানোর প্রতিনিধি


নাটোরের লালপুর ও রাজশাহীর তানোর থেকে মাদকসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। দুই ঘটনায় মামলা দায়ের করে গতকাল বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
লালপুর থানা সূত্রে জানা যায়, উপজেলার পুরাতন ঈশ্বরদী এবং খিদোরপুর এলাকার ছকিরের পুকুর পাড় এলাকায় বৃহস্পতিবার সকালে ও বুধবার রাতে পৃথকভাবে অভিযানে চালিয়ে মাদক ব্যবসার অভিযোগে এক নারীসহ দুজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৯ পিস ইয়াবা ও ৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন একই উপজেলার পুরাতন ঈশ্বরদীর মিঠুন মিয়ার স্ত্রী শম্পা বেগম (৩০) এবং খিদোরপুর গ্রামের আবদুর রহমানের ছেলে শাকিল (২২)। লালপুর থানার অফিসার ইনচার্জ ওসি আবু ওবায়েদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাতে লালপুর উপজেলার খিদোরপুর এলাকার ছকিরের পুকুর পাড় এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় শাকিলকে ৯পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। অপর এক অভিযানে পুরাতন ঈশ্বরদী এলাকায় অভিযান চালিয়ে চার বোতল ফেন্সিডিলসহ শম্পা বেগম নামে এক নারীকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় লালপুর থানায় বৃহস্পতিবার দুপুরে লালপুর থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। দুপুর পরে তাদের জেলহাজতে পাঠানো হয়।
তানোরে মামলার বিবরণ, পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, তানোর পৌর এলাকার চাঁদপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে শাহজামান (৪৫) দীর্ঘদিন থেকে ইয়াবা ব্যবসা করে আসছিলো। বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানার এসআই সাইফুল ও এএস আই শরিফুল সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে গোল্লাপাড়া বাজার খাদ্য গুদামের পিছন থেকে ৩০ পিচ ইয়াবাসহ তাকে গ্রেফতার করে। অপরদিকে মাদক সেবন করার অভিযোগে তানোর উপজেলার কামারগাঁ ইউপির নিজামপুর গ্রামের ব্রজেন চন্দ্র দাসের ছেলে জগেনকে (৩০) মাদক সেবনের অভিযোগে বৃহস্পতিবার সকালে ভ্রাম্যমাণ আদালত চারমাসের কারাদণ্ড দিয়েছে। তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা আবদুস সলাম জানান, গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।