লিটনকে মেয়র নির্বাচিত করে শহিদ কামারুজ্জামানের স্বপ্ন বাস্তবায়ন করা হবে || মতবিনিময় সভায় মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

আপডেট: আগস্ট ৩, ২০১৭, ১:২৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল বুধবার সন্ধ্যায় রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনাসভা ও মতবিনিময় অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, শহিদ এএইচএম কামারুজ্জামানের স্বপ্নকে বাস্তবায়নের সুযোগ পেয়ে আমি রাজশাহীবাসীর কাছে কৃতজ্ঞ। শোকের এই মাসে আমি শ্রদ্ধার সাথে স্মরণ করি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের। আরো স্মরণ করি, শহিদ এএইচএম কামারুজ্জামানসহ জাতীয় চার নেতাকে। শহিদ এএইচএম কামারুজ্জামান রাজশাহীতে যে উন্নয়নের ধারা সূচনা করেছিলেন, আমরা তার স্বপ্নকে বাস্তবে রুপায়ন করতে চাই। রাজাবাড়ি হাট ডেইরি ফার্মে একটি গবেষণা কেন্দ্র আজ বৃহস্পতিবার উদ্বোধন করা হবে, যা শহিদ এএইচএম কামারুজ্জামানের স্বপ্ন।
সভায় প্রধান অতিথি হিসেবে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এসব কথা বলেন। তিনি বলেন, শহিদ এএইচএম কামারুজ্জামান রাজশাহীর উন্নয়নে যে অবদান রেখেছেন তা রাজশাহী অঞ্চলসহ সারাদেশের মানুষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন। আমরা তার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে চাই। ২০০৮ সালে মেয়র নির্বাচিত হবার পর শহিদ এএইচএম কামারুজ্জামানের স্বপ্ন বাস্তবায়নের উদ্যোগ নিয়েছিলেন তার সুযোগ্য পুত্র এএইচএম খায়রুজ্জামান লিটন। আগামি দিনে আবারো লিটনকে মেয়র হিসেবে নির্বাচিত  করে শহিদ এএইচএম কামারুজ্জামানের স্বপ্ন সফল করতে আমাদের উদ্যোগী হতে হবে।
সভায় সভাপতির বক্তব্যে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও রাজশাহী মহানগর সভাপতি জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, শহিদ এএইচএম কামারুজ্জামানের স্বপ্ন বাস্তবায়নে নারায়ন চন্দ্র চন্দ আমাদের উদ্দেশে যে প্রেরণামূলক বক্তব্য দিয়েছেন, এজন্য রাজশাহী মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাই। আমরা রাজশাহীতে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। আমরা সংগঠিতভাবেই আগামি নির্বাচনে বিজয়ী হতে চাই। আর একারণে সকলে ঐক্যবদ্ধভাবে নির্বাচনী কর্মকা- শুরু করেছি। ইনশাল্লাহ আগামিতে আমাদের বিজয় আসবেই।
এদিকে গতকালের মতবিনিময় সভা পরিচালনা করেন. রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার। সভায় বক্তব্য দেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ ফারুক চৌধুরী।
উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, মাহ্ফুজুল আলম লোটন, নিঘাত পারভীন, যুগ্মসম্পাদক রেজাউল ইসলাম বাবুল, দফতর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, উপ-দফতর সম্পাদক শফিকুল ইসলাম দোলন, উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন, সদস্য এনামুল হক কলিন্স, মকিদুজ্জামান জুরাত।

এ বিভাগের অন্যান্য সংবাদ