বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

লিটনের ফুপুর দাফন সম্পন্ন বিভিন্ন সংগঠনের শোক

আপডেট: December 4, 2016, 11:26 pm

নিজস্ব প্রতিবেদক



আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও নগরের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের ফুপু ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের বোন মোসাম্মাৎ জামিলা বেগমের জানাজার নামাজ গতকাল রোববার বাদ জোহর নগরীর কাদিরগঞ্জস্থ হাজী লাল মোহাম্মদ ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। জানাজর নামাজ শেষে হেতেমখাঁ কবরস্থানে দাফন করা হয়।
জানাজায় অংশগ্রহণ করেন, নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, সহসভাপতি মাহফুজুল আলম লোটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মহানগর বিএনপির সহসভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, নগর যুবলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাচ্চু, চেম্বারের সভাপতি মনিরুজ্জামানসহ মুসল্লিরা।
উল্লেখ্য, জামিলা বেগম গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি ছেলে-মেয়ে, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শোকপ্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।
মহানগর আ’লীগ : তার মৃত্যুতে মহানগর আওয়ামী লীগ সহসভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী, সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ নেতৃবৃন্দ শোকপ্রকাশ করেছেন। গতকাল এক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
রাসিক : তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীম। গতকাল তিনি এক শোকবার্তায় মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
জেলা পরিষদের সাবেক প্রশাসক : তার মৃত্যুতে আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী জেলা পরিষদের সাবেক প্রশাসক এবং পরিষদের আওয়ামী লীগের দলীয় মনোয়ন প্রাপ্ত প্রার্থী মাহবুব জামান ভুলু শোকপ্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।
কাদিরগঞ্জ স্পোটিং ক্লাব : তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, কাদিরগঞ্জ স্পোটিং ক্লাবের সদস্য সচিব অ্যাড. মুন্সী মো. আশিকুল আরিফ, সহ সদস্য সচিব ইফতেখারুল হক নিপুন, সহ সভাপতি নুরুজ্জামান মিঠু সেলিম হোসেন, মনির হোসেন, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ মনোজ, কোষাধাক্ষ্য জাকির হোসেন প্রমুখ। তারা মরহুমের আতœার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের সদস্য দের প্রতি সমবেদনা জানিয়েছেন।
রাজশাহী চেম্বার অব কমার্স : তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন রাজশাহী চেম্বার অব কমার্সের সভাপতি মনিরুজ্জামান ও সহসভাপতি মুনজুর রহমান পিটারসহ পরিচালকবৃন্দ।