লিটন ও ডাবলুকে বিএমএ’র শুভেচ্ছা

আপডেট: জুলাই ১৩, ২০১৭, ১:০৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


মহানগর আ’লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে শুভেচ্ছা জানান বিএমএ নেতৃবৃন্দ -সোনার দেশ

রাজশাহী বিএমএ’র নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ আ’লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এবং নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। গতকাল বুধবার দুপুরে এএইচএম খায়রুজ্জামান লিটনের নিজ বাসায় বিএম’র নেতৃবৃন্দ  এ  শুভেচ্ছা জানান। এরপর মতবিনিময় অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএমএ’র রাজশাহী বিভাগের সহ-সভাপতি ডা. তবিবুর রহমান শেখসহ নবনির্বাচিত সভাপতি ডা. এবি সিদ্দীকি, সাধারণ সম্পাদক ডা. নওশাদ আলী, সহ-সভপতি ডা. মোস্তফা আতাউর রহমান, সহ-সভপতি ডা. এস এম আসাফদ্দৌলা কোষাধক্ষ ডা. হাফিজুর রহমান, যুগ্মসম্পাদক ডা. শেখ আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক ডা. গোলাম মোস্তফা, বিঞ্জান বিষয়ক সম্পাদক ডা. আসিফ ইকবাল, দফতর সম্পাদক ডা. মশিউর রহমান, প্রচার ও জনসংযোগ ডা. হাসন আল খুরশীদ, সমাজকল্যাণ সম্পাদক ডা. আহমেদ মাসিহা জামিল, সংস্কৃতি ও আপ্যায়ন সম্পাদক ডা. ইন্দ্রাশষি সান্যাল, গ্রন্থাগার ও প্রকাশন সম্পাদক ডা. প্রসাদ কুমার সরকারসহ সদস্যগণসহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ