লোহাগাড়ায় ট্রাক-জিপের সংঘর্ষে নিহত ১০

আপডেট: মার্চ ২২, ২০২০, ১২:৩১ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি এলাকায় একটি ট্রাকের সঙ্গে ভাড়ায় চালিত একটি জিপ গাড়ির মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত হয়েছেন। শনিবার (২১ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। একই ঘটনায় আরও ৭জন আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে থাকা চুনতি পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর মো. আলমগীর এ তথ্য নিশ্চিত করেছেন। বাংলা ট্রিবিউনকে তিনি বলেন, চট্টগ্রাম শহরমুখী একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে যাত্রীবাহী একটি জিপ গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে ১০ জনের মরদেহ উদ্ধার করি। আরও ৭ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। আহতদের মধ্যে ২/৩জনের অবস্থা আশংকাজনক। তাৎক্ষনিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।
এ সর্ম্পকে জানতে চাইলে লোহাগাড়া ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর মাহবুবুল আলম বাংলা ট্রিবিউনকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাচ্ছি। সেখানে গিয়ে তিনি বিস্তারিত জানাতে পারবো।
লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ বাংলা ট্রিবিউনকে বলেন, দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত হয়েছেন বলে আমি খবর পেয়েছি। আমাদের লোকজন ঘটনাস্থলে যাচ্ছে।