শচীন যখন গানের শিল্পী

আপডেট: এপ্রিল ৪, ২০১৭, ১২:২২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



শচীন টেন্ডুলকার। শুধু ভারত নয়, গোটা ক্রিকেট দুনিয়ায় তোলপাড় সৃষ্টি করা এক ক্রিকেটারের নাম। ওয়ানডে ও টেস্টের সর্বাধিক রান সংগ্রাহক। ব্যাট হাতে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। ব্যাট-প্যাড এখন তুলে রেখেছেন।
বলার অপেক্ষা রাখে না যে, ভারতের অন্যতম সেরা সেলিব্রেটি শচীন। ভারতের রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এ ক্রিকেট তারকাকে দেখা গেল ভিন্ন ভূমিকায়। একজন গায়কের ভূমিকায়। ভারতের জনপ্রিয় গায়ক সনু নিগমের সঙ্গে দ্বৈতকণ্ঠে গেয়েছেন শচীন। গানটি প্রচারিত হয়েছে অনুষ্ঠানের গ্র্যান্ড ফিনালে।
যে গানটি গেয়েছেন শচীন, তাতে মিশে আসে ক্রিকেটই। গানের শিরোনামই বলছে সে কথা। শিরোনামটি এমন, ‘ক্রিকেটওয়ালি বিট পে।’ শচীনের গানের কণ্ঠ হয়তো খুব ভালো না। তবে সুরেলা কণ্ঠের অধিকারী সনুর সঙ্গে গাওয়াতে সেটা আর ধরা পড়ল না। শচীন যেন পাক্কা এক শিল্পী!
শচীনের সঙ্গে যৌথ কণ্ঠে গেয়ে উচ্ছ্বসিত সনু নিগম বলেন, ‘শচীনের নতুন ইনিংসের অংশ হতে পেরে আমি খুব খুশি। তার সঙ্গে যে গানটিতে আমি কণ্ঠ দিয়েছি, তার শিরোনাম- ক্রিকেটওয়ালি বিট পে। শচীনের তাল মেলানো দেখে আমি বিস্মিত হয়েছি। এ কারণেই আমি বিশ্বাস করি, যখন সৃষ্টিকর্তা কাউকে অসাধারণ প্রতিভা দিয়ে তৈরি করেন, তা অন্য ক্ষেত্রেও বিকশিত হয়।’