শততম টেস্টে উপহার পাচ্ছেন মুশফিকরা

আপডেট: মার্চ ১৪, ২০১৭, ১২:২১ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



রোমাঞ্চ কাজ করছে বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে। আগামী বুধবার কলম্বোর পি সারা ওভালের ম্যাচটি হবে তাদের শততম টেস্ট। আর এই ম্যাচ উপলক্ষে দলের সবাই পাচ্ছেন বিশেষ উপহার। দলের প্রত্যেক খেলোয়াড়দের দেওয়া হবে শততম টেস্টের নীল রঙের বিশেষ ব্লেজার। ব্লেজারের পকেটের উপর লেখা থাকবে ‘১০০তম টেস্ট’ এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড।
শততম টেস্ট উপলক্ষে আগের দিন থাকছে আরও কিছু আয়োজন। এ বিষয়ে খালেদ মাহমুদ সুজন বলেছেন, ‘শততম টেস্টের স্কোয়াডে থাকা সকলেই পাচ্ছেন এই ব্লেজার। এর রঙ হবে নীল। কলম্বোর একটি অভিজাত টেইলার্সে এর অর্ডার দেওয়া হয়েছে। যেহেতু দলের খেলোয়াড় সবাই এখানে, তাই তাদের মাপ অনুযায়ী এখানেই অর্ডার দেওয়া হয়েছে।’
এ টেস্ট দেখতে আজ মঙ্গলবার বিকালে শ্রীলঙ্কায় যাবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি আসার পর ওইদিন রাতে ক্রিকেটারদের নিয়ে ডিনার পার্টির আয়োজন করা হবে। শততম টেস্ট মাঠে গড়ানোর আগে কেক কেটে হয়তো এটা উদযাপন করবেন বোর্ড কর্মকর্তারা। ওই পার্টিতেই খেলোয়াড়দের হাতে ব্লেজার তুলে দেবেন বিসিবি সভাপতি।
বিসিবি সভাপতি নাজমুলের সঙ্গে থাকবেন মাহবুব আনাম, জালাল ইউনুস, লোকমান হোসেন ভূঁইয়া, ঈসমাইল হায়দার মল্লিক, আকরাম খান ও হানিফ ভূঁইয়াসহ আরও শীর্ষ কর্মকর্তারা।
এদিকে লঙ্কান ক্রিকেট বোর্ডের সভাপতি থিলাঙ্গা সুমাথিপালা আগেই জানিয়েছেন বাংলাদেশের শততম টেস্টকে স্মরণীয় করে রাখতে তারাও সচেষ্ট। মাঠে নামার আগে তাই দুই দলের খেলোয়াড়দের পদক দেয়া হবে।-বাংলা ট্রিবিউন