শহিদ এ.এইচ.এম. কামারুজ্জামান হেনা’র জন্মবার্ষির্কীতে রুয়েট প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি

আপডেট: জুন ২৬, ২০২২, ৩:০৮ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি :


জাতীয় চার নেতার অন্যতম রাজশাহীর কৃতি সন্তান শহিদ এ.এইচ.এম. কামারুজ্জামান হেনা’র ৯৯ তম জন্মবার্ষির্কী। দিবসটি উপলক্ষে রোববার সকাল ১১:৩০ টায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) প্রশাসনের পক্ষ থেকে শহিদ এ.এইচ.এম.

কর্মকর্তা পরিষদ রুয়েট পৃথকভাবে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে শহীদের রুহের মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন ও কবর জিয়ারত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রুয়েট ভাইস-চ্যান্সেলর(চলতি দায়িত্ব) অধ্যাপক ড. মোঃ সেলিম হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটি ও রাজশাহী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোঃ রবিউল আওয়াল,

পরিকল্পনা ও উন্নয়ন পরিচালক অধ্যাপক ড. মিয়া মো. জগলুল সাদত, ছাত্রকল্যাণ উপ-পরিচালক মো. মামুনুর রশীদ, কর্মকর্তা সমিতির সভাপতি নাজিমউদ্দীন আহাম্মদ ও সাধারণ সম্পাদক দিলীপ কুমার ঘোষ,

ছাত্রলীগ রুয়েট শাখার সভাপতি মোহা. ইসফাক ইয়াসশির ইপু , বিভিন্ন দপ্তর, বিভাগ, শাখা প্রধান সহ বিশিষ্ট শিক্ষক,কর্মকর্তা ,কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন। এদিন বাদ জোহর রুয়েট কেন্দ্রীয় জামে মসজিদে শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান হেনা’র রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ