শহিদ কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধা ও মেয়র লিটনের সাথে আরটিজেএ’র নবনির্বাচিত কমিটির সাক্ষাৎ

আপডেট: মার্চ ৩, ২০২১, ৯:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


শহিদ কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধা ও মেয়র লিটনের সাথে আরটিজেএ’র নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ সাক্ষাৎ করেছেন।
শহিদ এএইচএম কামারুজ্জামানের কবরস্থানে শ্রদ্ধা জানিয়েছে রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের (আরটিজেএ) নব-নির্বাচিত কমিটির সদস্যরা। বুধবার (৩ মার্চ) বেলা ১২টার দিকে এ শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
এসময় রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নব-নির্বাচিত সভাপতি মেহেদী হাসান শ্যামল, সহ-সভাপতি আমীল ফয়সাল, সাধারণ সম্পাদক মাইনুল হাসান জনি, সহ-সাধারণ সম্পাদক মেহেদী হাসান, অর্থ সম্পাদক মাহফুজুর রহমান রুবেল, নির্বাহী সদস্য রফিকুল ইসলাম ও রবিউল ইসলাম খোকন।
এছাড়াও রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সদস্য শ.ম সাজু, আজিজুল ইসলাম, জাবীদ অপু, রাশেদ রিপন, বদরুল হাসান লিটন, আব্দুস সাত্তার ডলার, রাশেদুল হক রুশ, আবরার শাঈর, ইউ আদনান, বুলবুল হাবীব, শাহরিয়ার অন্তু, শরিফুজ্জামান রয়েল, আখতারুজ্জামান লেলিন, মোস্তাফিজুর রহমান সোহান ও সুমন শেখ উপস্থিত ছিলেন।
পরে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশাকে সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এদিকে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (আরটিজেএ) নবনির্বাচিত নেতৃবৃন্দ। বুধবার বিকেলে নগর ভবনে সাক্ষাৎকালে মেয়র মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান নেতৃবৃন্দ। এ সময় মেয়র মহোদয় আরটিজেএ এর নবনির্বাচিত নেতৃবৃন্দসহ সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
সাক্ষাৎকালে কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান শ্যামল, সাধারণ সম্পাদক মাইনুল হাসান জনি, যুগ্মসাধারণ সাধারণ সম্পাদক মেহেদী হাসান, অর্থ সম্পাদক মাহফুজুর রহমান রুবেল এবং নির্বাহী সদস্য রফিকুল ইসলাম ও রবিউল ইসলাম খোকন।
সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক শ.ম সাজু ও সাবেক সাধারণ সম্পাদক বদরুল হাসান লিটন, একাত্তর টিভির রিপোর্টার রাশেদুল ইসলাম রুশো, এটিএননিউজের রিপোর্টার বুলবুল হাবিব, ইনডিপেনডেন্ট টেলিভিশনের ক্যামেরাপার্সন জাফর ইকবাল লিটন প্রমুখ।