শহিদ কামারুজ্জামানের সামাধিতে মুক্তিযোদ্ধাদের পুষ্পমাল্য অর্পন

আপডেট: নভেম্বর ৪, ২০২৩, ৭:৩৪ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


নগরীর কাদিরগঞ্জে জাতীয় শহিদনেতা এ.এইচ.এম কামারুজ্জামানের মাজারে মুক্তিযোদ্ধাদের পুষ্পমাল্য অর্পন করার পাশাপাশি ও দোয়া মাহাফিলের আয়োজন করেছেন।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ-রাজশাহী জেলা ও মহানগর কমান্ড : ৩রা নভেম্বর ২০২৩ জেল হত্যা দিবসে রাজশাহী জেলা ও মহানগর কমান্ড কতিপয় গুরুত্বপূর্ণ কর্মসূচী পালন করে। কর্মসূচি ছিল প্রত্যুষে রেলগেটে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনশীর্ষে শোক পতাকা উত্তোলন, জাতীয় ও সংগঠনের পতাকা অর্ধনমিত করণ, সকাল ৮টায় মুক্তিযোদ্ধা গণজমায়েত, সকাল ৯টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় শহিদ ৪ নেতা-সৈয়দ নজরুল ইসলাম, তাজ উদ্দীন আহম্মদ, ক্যাপ্টেন এম. মুনছুর আলী ও এ.এইচ.এম. কামারুজ্জামান (হেনা) এর প্রতীকৃতিতে মাল্যদান, সকাল ৯.৩০ মিনিটে কাদিরগঞ্জে শহিদ নেতা কামারুজ্জামান হেনা’র মাজারে শোক র‌্যালিসহ গমন ও পুষ্পমাল্য (অর্ঘ) অর্পন, ফাতেহা ও দোয়া পাঠ এবং সকাল ১০টায় জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে প্যানেল কমান্ডার বীরমুক্তিযোদ্ধা সোলায়মানের সভাপতিত্বে জেল হত্যা দিবসের শোক সভা অনুষ্ঠিত।

এসকল কর্মসূচিতে উপস্থিত থেকে অংশ গ্রহণ করেন, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নেতা বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মতিউর রহমান, আওয়ামী মুক্তিযোদ্ধালীগের জেলা সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুস সামাদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা ইয়াছিন আলী মোল্লা, প্যানেল ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম, সহকারী কমান্ডারগণ- বীরমুক্তিযোদ্ধা শেখ দিল মোহাম্মদ, বীরমুক্তিযোদ্ধা মাজদার রহমান, বীরমুক্তিযোদ্ধা সাদিকুল ইসলাম, মহানগর সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান, সাবেক সহকারী কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মিজানুর রহমান চৌধুরী, লেখক, সাহিত্যিক, কবি বীরমুক্তিযোদ্ধা রুহুল আমিন প্রামানিক, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চের নেতা বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, বাংলাদেশ মুক্তিসংগ্রাম পরিষদ-মুক্তিযুদ্ধ’৭১ নেতা বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা বয়েন উদ্দীন ও বীরমুক্তিযোদ্ধা তছের মাষ্টার, রাজপাড়া থানা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শুকুর উদ্দীন, একাত্তরের মুক্তিযোদ্ধা সংসদের নেতা সেনা সদস্য অবঃ বীরমুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ (ব্যাংক) মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতা কামরুল ইসলাম মিঠু, ফজলুল বারী, বাঁধন ও হীরা প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ