শহিদ কামারুজ্জামান চত্বর হতে নওহাটা পর্যন্ত দৃষ্টিনন্দন II সড়ক আলোকায়নের উদ্বোধন করলেন রাসিক মেয়র

আপডেট: ডিসেম্বর ৭, ২০২৩, ১০:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী মহানগরীর শহিদ এএইচএম কামারুজ্জামান চত্বর হতে নওহাটা পর্যন্ত প্রায় সাড়ে ৯ কিলোমিটার সড়ক দৃষ্টিনন্দন সড়কবাতিতে আলোকায়ন করা হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় ফলক উন্মোচন ও সুইচ চেপে আনুষ্ঠানিকভাবে এই আলোকায়নের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। শুরুতেই রাসিক মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোস্তাক হোসেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহাদত আলী শাহু, ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শহিদুল ইসলাম, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলাউদ্দিন সহ আওয়ামী লীগ লীগের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাজশাহী-নওগাঁ মহাসড়কের শহীদ এইচএম কামারুজ্জামান চত্বর থেকে পবা উপজেলার নওহাটা পর্যন্ত সড়ক চার লেনে উন্নীতকরণ কাজ বাস্তবায়ন করেছে সড়ক ও জনপথ (সওজ) বিভাগ রাজশাহী। সড়কটি ফোরলেনে উন্নীতকরণের পর আলোকায়নের কাজ বাস্তবায়ন করা হচ্ছে। প্রায় সাড়ে ৯ কিলোমিটার সড়কটিতে মোট ৩৯০টি ডেকোরেটিভ পোল বসানো হয়েছে। প্রতিটি পোলে রয়েছে দুইটি সড়কবাতি।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version