শহিদ দুলালের মৃত্যুবার্ষিকী পালিত

আপডেট: ডিসেম্বর ৫, ২০২৩, ৭:৩০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


১৯৯০ সালের সামরিক স্বৈরাচার বিরোধী আন্দোলনের অন্যতম ছাত্রনেতা, রাজশাহী কলেজ ছাত্র সংসদের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগরের সাবেক সহ-সভাপতি শহিদ রফিকুল ইসলাম দুলাল এঁর মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বেলা ১২টায় বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগর শাখার উদ্যোগে রাজশাহী কলেজ শহিদ মিনার প্রাঙ্গণ থেকে শোক র‌্যালি বের হয়। র‌্যালি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কলেজের শহিদ মিনার প্রাঙ্গণে এসে শেষ হয়। শোক র‌্যালি শেষে কলেজে শহিদ রফিকুল ইসলাম দুলালের সমাধীতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সিটি মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এরপর পুষ্পার্ঘ্য অর্পণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলার সদস্য ও বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা ও বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগরের নেতৃবৃন্দ। পুষ্পার্ঘ্য অর্পণের শেষে দোয়া করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, আহ্সানুল হক পিন্টু, ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলার সদস্য ও বাংলাদেশ যুব মহিলা লীগ, কেন্দ্রীয় কমিটির সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা, হাবিবুর রহমান বাবু, নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মোমিন, নগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক, সাবেক সাধারণ মীর তৌহিদুর কিটু ,সাবেক সভাপতি রকি কুমার ঘোষ, সাবেক সাধারণ-সম্পাদক মাহমুদ হাসান রাজীব, সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ-সম্পাদক সিরাজুম মুবিন সবুজ সহ বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগরের নেতাকর্মীবৃন্দরা।

Exit mobile version