শহীদ দুলাল দিবস উপলক্ষে র‌্যালি ও দোয়ামাহফিল

আপডেট: ডিসেম্বর ৬, ২০১৬, ১২:১১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



৯০’র সামরিক স্বৈরাচারবিরোধী আন্দোলনে শহীদ ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম দুলালের ২৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে র‌্যালি, কালোব্যাচ ধারণ, শহীদের প্রতিকৃতিতে মাল্যদান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, নগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ। পরিচালনা করেন, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজীব। উল্লেখ্য, শহীদ দুলাল রাজশাহী কলেজের মনোবিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের মেধাবী ছাত্র ছাত্রলীগ নেতা ও কলেজ ছাত্র সংসদের নির্বাচিত সাংস্কৃতিক সম্পাদক ছিলেন।
কর্মসূচির মধ্যে ছিল-সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে রাজশাহী মহানগর দলীয় কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন, কালোব্যাজ ধারণ ও শহীদ দুলালের স্মরণে রাজশাহী কলেজ শহীদ মিনার থেকে শোকর‌্যালি। শোকর‌্যালি শেষে শহীদ দুলালের সমাধিস্থলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল করা হয়। এতে ৮০ থেকে ৯২ সালের সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ সমাধিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাসিকের সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও রাজশাহী কলেজের সাবেক ভিপি সরিফুল ইসলাম বাবু, নগর আ’লীগের যুগ্মসাধারণ সম্পাদক নাঈমুল হুদা রানা, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবদুল মমিন, রাবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লায়েব উদ্দিন লাভলু, নগর ছাত্রলীগের সাবেক সভাপতি নফিকুল ইসলাম সেন্টু, হাবিবুর রহমান বাবু, শফিকুজ্জামান শফিক, সাবেক ছাত্রনেতা নুরুল ইসলাম হিটলার, আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, কামরান হাফিজ, আতিকুজ্জামান, নায়মুর রহমান রানা, একেএম আসাদুজ্জামান, রবিউল আহম্মেদ শাহিন,আব্দুল মোমিন, আলিমুল হাসান সজল, শফিকুল ইসলাম শফিক, অর্পন দে, পংকজ কুমার দে, বিপুল, নগর শ্রমিক লীগের যুগ্মসাধারণ সম্পাদক মুনমুন আলীসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।