শাপলার উদ্যোগে ফ্রি স্বাস্থ্য ক্যাম্প পরিচালনা

আপডেট: জুন ২৫, ২০২২, ১০:০৭ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


বেসরকারী উন্নয়ন সংস্থা শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার সমৃদ্ধি কর্মসূচির উদ্যোগে পরিকল্পিত কার্যক্রমের অংশ হিসেবে ফ্রি চোখের পাওয়ার নির্ণয় ক্যাম্প পরিচালনা করা হয়। শনিবার (২৫ জুন) সকাল ১০টায় তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নে চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার শাহরিয়ার হোসেন এমবিবিএস (রা.বি) পিজিটি (চক্ষু) এই ক্যাম্প পরিচালনা করেন।

ফ্রি চোখের পাওয়ার নির্ণয় ক্যাম্পের শুভ উদে¦াধন করেন- প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোহসিন আলী। বিশেষ অতিথি ছিলেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার কার্যনির্বাহী সভাপতি আব্দুর রউফ কবিরাজ, আত্রাই অগ্রণী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক বাবলুর রহমান।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, সমৃদ্ধি সমন্বয়কারী আলীনুর হোসেন। ফ্রি চোখের পাওয়ার নির্ণয় ক্যাম্পে তানোর উপজেলার কামারগাঁ এলাকার ২৪৬ জন নারী এবং পুরুষ প্রবীণদের চোখের পাওয়ার নির্ণয়সহ অন্যান্য সেবা প্রদান করা হয়। এছাড়া অন্যান্যদের বিভিন্ন সমস্যা সংক্রান্ত পরামর্শ প্রদান করা হয়। প্রবীণ জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় প্রবীণ সোনালী টি স্টল বাস্তবায়নের লক্ষ্যে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের সহযোগিতায় প্রবীণ সদস্য ফয়েজ আলী মোল্লাকে ১৫ হাজার টাকার সমপরিমান জিনিস ক্রয় করে দেওয়া হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ