শামসু মোল্লার নামে ফুটবল একাডেমি করা হবে : লিটন

আপডেট: আগস্ট ৩০, ২০১৭, ১:১৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


বিজয়ী দলকে ট্রফি ও প্রাইজমানি উপহার দেন নগর আ’লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ নেতৃবৃন্দ-সোনার দেশ

নগরীতে দ্বিতীয় ডাবলু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, কৃতি ফুটবলার মরহুম শামসুল ইসলাম মোল্লার নামে রাজশাহীতে ফুটবল একাডেমি করা হবে। পৃথিবীতে অনেক ধরনের খেলা আছে। তার মধ্যে ফুটবল অনেক জনপ্রিয় খেলা। রাজশাহীর অনেক কৃতি ফুটবলার সন্তান রয়েছে। তাদের ছবি সম্বলিত স্মৃতিচারণ করা হবে। গতকাল মঙ্গলবার রাতে নগরীর চন্ডীপুর প্রেসক্লাব মাঠে চন্ডীপুর রুপালী সংঘ ক্লাবের উদ্যোগে আয়োজিত খেলার চ্যাম্পিয়ন ট্রফি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাবেক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, পৃথিবীতে ফুটবল খেলা হয় না, এমন দেশ খুঁজে পাওয়া যাবে না। এমন অনেক খেলা আছে যেগুলো দেশ কাল পাত্র ভেদে জনপ্রিয় হয়ে উঠেছে। দর্শকপ্রিয়তার মাপকাঠিতে ফুটবল খেলা সেরা। রাজশাহীর ছেলেরা ফুটবল ও ক্রিকেট খেলার প্রতি মনোযোগি হয়েছে। মাঝে মাঝে বিভিন্ন সংগঠন খেলাধুলার আয়োজন করবে বলে আমি আশা করি।
খেলায় চন্ডিপুর ইয়াং স্টার ক্লাবকে হারিয়েছে ‘বোকা মানুষ’ দল। বিজয়ী দল ‘বোকা মানুষ’ কে চ্যাম্পিয়ন ট্রফি প্রদান করেন, নগর আ’লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ টুর্নামেন্টের আয়োজক কমিটি। এই খেলায় ১০০ টি দল অংশগ্রহণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, নগর আ’লীগের সদস্য আসাদুজ্জামান আজাদ, রাজপাড়া থানা আ’লীগের সাধারণ সম্পাদক আনসারুল হক খিচ্চু, ৭ নম্বর ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন, টুর্নামেন্ট কমিটির আয়োজক জহুরুল ইসলাম রুবেলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরিচালনা করেন, আলী হোসেন ফৌরদোস পারভেজ।

এ বিভাগের অন্যান্য সংবাদ