‘শালা-শালী আর বউ নিয়ে সংসার’

আপডেট: January 15, 2020, 12:58 am

সোনার দেশ ডেস্ক


জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা আরিফা পারভীন মৌসুমী ও সাদিকা পারভীন পপি। জনপ্রিয় এ দুই চিত্রনায়িকার জন্ম একই এলাকায় এবং একে অপরকে ধর্ম বোন হিসেবে পরিচয় দেন।
তাছাড়া জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানি অভিনীত ‘কুলি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন পপি। বোন না হয়েও তাদের সম্পর্কটা মধুর। ওমর সানি ‘শালী’ বলেই সম্বোধন করেন পপিকে। পপিও ওমর সানিকে ‘দুলা ভাই’ বলে ডাকেন।
পরশু পপি তার মা, বোন ও ছোট ভাইকে নিয়ে ওমর সানি-মৌসুমী দম্পতির বাসায় বেড়াতে গিয়েছিলেন। তারা বেশ আনন্দঘন সময় পার করেছেন বলে জানিয়েছেন পপি। এ অভিনেত্রী বলেন, ‘সানি ভাই ও আমার মধ্যে দুলাভাই-শালীর সম্পর্ক। গতকাল হুট করেই তাদের বাসায় বেড়াতে গিয়েছিলাম। আমরা বেশ ভালো সময় কাটিয়েছি।’
এদিকে ওমর সানি তার ফেসবুকে দুটি গ্রুপ ছবি পোস্ট করেছেন। এ ছবিতে ওমর সানি-মৌসুমীর সঙ্গে পপির মা, বোন ও ছোট ভাইকে দেখা যায়। পপির ছোট ভাইকে চুমু খেতেও দেখা যাচ্ছে ওমর সানিকে। ছবির ক্যাপশনে লিখেছেন ‘শালা-শালী আর বউ এই নিয়ে সংসার’।
খুলনার মেয়ে পপি ১৯৯৭ সালে ‘কুলি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। মনতাজুর রহমান আকবর পরিচালিত এ সিনেমার কাহিনি লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সিনেমাটির পরিচালক। এতে নাম চরিত্রে অভিনয় করেন ওমর সানি।