শাহজাদপুরে দুই গ্রুপের সংঘর্ষে যুবক নিহত

আপডেট: জুন ১৮, ২০২৪, ৯:০০ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক:


সিরাজগঞ্জের শাহজাদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে সানোয়ার হোসেন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে।
মঙ্গলবার (১৮ জুন) সকালের দিকে উপজেলার গালা ইউনিয়নের চরবর্ণিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ওই গ্রামের খোদাবক্সের ছেলে নিহত সানোয়ার হোসেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চর বর্ণিয়া গ্রামের আখের গ্রুপ ও সায়েম গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই ঘটনার জের ধরে মঙ্গলবার সকালে উভয় গ্রুপের লোকজন লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। প্রায় ঘণ্টাব্যাপী দফায় দফায় এই সংঘর্ষ চলে। সংঘর্ষে সায়েম গ্রুপের সানোয়ার হোসেন নামে একজন নিহত হয়। পরে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন জানান, আখের গ্রুপ ও সায়েম গ্রুপের মাঝে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধের জের-ধরে আজ সকালে সংঘর্ষ শুরু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সংঘর্ষে সানোয়ার হোসেন নিহত হয়েছেন এছাড়াও বেশ কয়েকজন আহত হয়েছেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
তথ্যসূত্র: বাংলানিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ