বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

শাহজাদপুরে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

আপডেট: November 23, 2019, 12:44 am

সিরাজগঞ্জ প্রতিনিধি


সিরাজগঞ্জের শাহজাদপুরে শয়ন কক্ষ থেকে এক রাজমিস্ত্রি ও তার স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রাজমিস্ত্রী হইজন প্রামাণিক (৫৫) ও তার স্ত্রী রেখা খাতুনের (৫০) বাড়ি শাহজাদপুর পৌর এলাকার বাড়াবিল গ্রামে।
শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. শহীদুল ইসলাম জানান, শুক্রবার দুপুরে রাজমিস্ত্রি হইজন প্রামাণিককে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় এবং তার স্ত্রী রেখা খাতুনকে বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বিকেলে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়।
শনিবার (২৩ নভেম্বর) ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে।
এ বিষয়ে নিহত রেখা খাতুনের বড় ভাই রেজাউল করিম বলেন, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে তার বোন ও ভগ্নিপতি ঘুমিয়ে পড়েন। শুক্রবার সকালে ঘুম থেকে না ওঠায় তাদের ছোট ছেলে লিখন অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া পায়নি। পরে স্থানীয়রা এসে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে আঁড়ার সঙ্গে হইজন প্রামাণিককে ঝুলন্ত অবস্থায় ও রেখা খাতুনকে বিছানায় পড়ে থাকাতে দেখেন।
এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) ফাহমিদা হক শেলী বলেন, হইজন প্রামাণিকের মরদেহ ঝুলন্ত অবস্থায় ছিল। আর রেখা খাতুন বিছানায় মৃত অবস্থায় পড়ে ছিল। বিছানাটিও এলোমেলো দেখা গেছে। রেখা খাতুনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের রিপোর্টে তাদের মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি)মামলা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ