শাহমখদুম থানা ও আ’লীগ নেতাদের নওদাপাড়ায় ফ্রি মাস্ক বিতরণ

আপডেট: জুন ২০, ২০২১, ১১:৩২ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


করোনা ভাইরাস বিস্তার রোধে নগরীর শাহ মথদুম থানা ও আওয়ামী নেতৃবৃন্দ রাজশাহী নগরীর নওদাপাড়ায় মাস্ক বিতরণ করেছেন। রবিবার নওদাপাড়া সাপ্তাহিক হাটে করোনাভাইরাসের সংক্রমণ রোধ ও সকলের মাঝে স্বাস্থ্যবিধি মেনে চলার প্রবণতা সৃষ্টির লক্ষ্যে বিনামূল্যে সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়।
শাহমখদুম থানার অফিসার্স ইনচার্জ সাইফুল সরকার, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও শাহমখদুম থানা আ’লীগের সেক্রেটারি আলহাজ্ব শাহাদত আলী শাহু, ১৭ নং ওয়ার্ড আ’লীগের সেক্রেটারী (পূর্ব) সারোয়ার হোসেন ও একই ওয়ার্ডের পশ্চিমের সভাপতি সায়েম আলী সনি উদ্যোগে এসব মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়।
বিনামূল্যে মাস্ক বিতরণ করার পাশাপাশি বিতরণ করা হয়।
সচেতনমূলক এ বিতরণে অংশ নেন শাহমখদুম থানার অফিসার্স ইনচার্জ সাইফুল সরকার, ১৭ নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহীন, ১৭ নং ওয়ার্ডের পশ্চিমের সভাপতি সায়েম আলী সনি, সদস্য মূছা আহমেদ মুন্টু, ১৭ নং ওয়ার্ড (পূর্ব) যুবলীগের সহ-সভাপতি অহিদুজ্জামান সুমনসহ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ। উল্লেখ্য যে, আয়োজনে আর্থিক সহায়তা প্রদান করলেও শারীরিক অসুস্থতার জন্য ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর স্বশরীরে উক্ত কর্মসূচীতে উপস্থিত হতে পারেননি বলে জানান তাঁর ছেলে সায়ম আলী সনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ