শাহ মখদুম বিমান বন্দর পরিদর্শনে রাজশাহী চেম্বারের প্রতিনিধি দল

আপডেট: জুন ২৭, ২০২২, ১০:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন’র সার্বিক নির্দেশনার পরিপ্রেক্ষিতে রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র প্রতিনিধি দল রাজশাহী শাহ মখদুম বিমান বন্দর পরিদর্শন করেছেন। সোমবার (২৭ জুন) বেলা সাড়ে ১২ টায় রাজশাহী চেম্বারের সভাপতি মাসুদুর রহমান রিংকু’র নেতৃত্বে প্রতিনিধি দলটি শাহ মখদুম বিমান বন্দর পরিদর্শন করেন।
রাজশাহী শাহ মখদুম বিমান বন্দর’র ব্যবস্থাপক দিলারা বেগম প্রতিনিধি দলটিকে উষ্ণ শুভেচ্ছা জানান এবং বিমান চলাচল ও পরিচালনা বিষয়ে বিশদ আলোচনা করেন।

রাজশাহী চেম্বারের সভাপতি রিংকু বলেন- আমরা ব্যবসায়ীদের পক্ষ থেকে রাজশাহী বিমান বন্দরের ব্যবস্থাপনা নিয়ে ক্রমাগত নানা ধরনের অভিমত পাই, তারমধ্যে উল্লেখযোগ্য রাতে বিমান উঠা-নামা এবং রানওয়ের আধুনিকায়ন।

এবিষয়ে ব্যবস্থাপক দিলারা বেগম বলেন- রাজশাহী শাহ মখদুম বিমান বন্দরে সর্বোচ্চ রাত ১০ টা পর্যন্ত বিমান ওঠা নামা করার জন্য প্রস্তুত। তবে আমাদের এখনও বেশ কিছু সীমাবদ্ধতা রয়েছে; যা কাটিয়ে উঠার জন্য আমরা সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।
এসময় রাজশাহী চেম্বারের সভাপতি রিংকু রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পক্ষ থেকে বিমান বন্দরের সকল কার্যক্রম উন্নয়নের লক্ষ্যে সার্বিক সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন- রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সিনিয়র সহ-সভাপতি আব্দুল আওয়াল খান চৌধুরী, সহ-সভাপতি মো. সুলতান মাহমুদ সুমন, পরিচালক মো. শাহাদৎ হোসেন বাবু, মো. মোস্তাফিজুর রহমান, এসএম আইয়ুব এবং সচিব, মহ. গোলাম জাকির হোসেন।

পরবর্তীতে উক্ত প্রতিনিধি দলটি সম্মানিত মেয়রের সঙ্গে সাক্ষাৎ করে রাজশাহী বিমান বন্দর কর্তৃপক্ষের সঙ্গে আলোচনার বিষয়বস্তু নিয়ে বিস্তারিত মতবিনিময় করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ