শিক্ষককে পিটিয়ে হত্যা: এখনও গ্রেফতার হয়নি অভিযুক্ত ছাত্র

আপডেট: জুন ২৮, ২০২২, ১২:১৭ অপরাহ্ণ

শিক্ষক উৎপল কুমার সরকার

সোনার দেশ ডেস্ক :


আশুলিয়ায় শিক্ষক উৎপল কুমার সরকারকে পিটিয়ে হত্যার ঘটনার তিন দিন পার হয়ে গেলেও এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। তবে পুলিশের দাবি, এ ঘটনায় অভিযুক্তকে দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। এ জন্য আশুলিয়া থানা পুলিশের পক্ষ থেকে পৃথক কয়েকটি অভিযান চলছে।

গত শনিবার ওই শিক্ষককে পিটিয়ে গুরুতর জখম করে নিজ স্কুল প্রাঙ্গণে আশরাফুল ইসলাম জিতু নামের দশম শ্রেণির এক ছাত্র। স্কুলে মেয়েদের উত্ত্যক্ত করা এবং বখাটেদের মতো চলাফেরার কারণে ওই ছাত্রকে শাসন করায় এই ঘটনা ঘটে বলে জানা গেছে।

নিহত শিক্ষকের ভাই অসীম কুমার জানান, শাসন করার কারণে তার ভাইকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনার তিন দিন পার হয়ে গেলেও পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি। তিনি দ্রæত ঘটনার আসামি ওই স্কুল ছাত্রকে গ্রেফতারের দাবি জানিয়েছেন।

অভিযুক্তকে গ্রেফতারের দাবি জানিয়ে স্কুলের অধ্যক্ষ সাইফুল জানান, এভাবে নিজ স্কুলের প্রাঙ্গণে সহকর্মীর মৃত্যুতে তারাও আতঙ্কিত। দ্রæত অভিযুক্ত ছাত্র জিতুকে গ্রেফতার করা না হলে স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে মানববন্ধনসহ কঠোর কর্মসূচি ঘোষণা করার কথা বলেন তিনি।

আশুলিয়া থানার ওসি এস এম কামরুজ্জামান বলেন, ‘শিক্ষক হত্যার ঘটনার পর থেকেই ওই ছাত্র আত্মগোপনে রয়েছে। তাকে গ্রেফতারের জন্য আশুলিয়া থানা পুলিশের কয়েকটি দল অভিযান চালাচ্ছে।’ দ্রুত ওই ছাত্রকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।
তথ্যসূত্র: বাংলাট্রিবিউন