শিক্ষক হত্যা: কুষ্টিয়া থেকে হত্যাকারীর বাবা আটক

আপডেট: জুন ২৯, ২০২২, ২:৫৮ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :


সাভারের আশুলিয়ায় শিক্ষককে স্টাম্প দিয়ে পিটিয়ে হত্যা করার ঘটনায় হত্যাকারী ‘জিতু দাদা’র বাবা মো. উজ্জ্বল হোসেনকে কুষ্টিয়া থেকে গ্রেফতার করছে পুলিশ।

বুধবার (২৯ জুন) সকালে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম কামরুজ্জামান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।
এর আগে, ভোর ৫টার দিকে কুষ্টিয়ার কুমারাখালী থেকে তাকে আটক করা হয়। পরে তাকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে সকালে ১০ দিনের রিমান্ড চেয়ে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম কামরুজ্জামান বলেন, শিক্ষক হত্যাকাÐের ঘটনায় আসামি আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে কুষ্টিয়ার কুমারখালী থেকে আজ ভোরে গ্রেফতার করা হয়েছে। পরে সকালে ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়। অভিযুক্ত শিক্ষার্থীকে গ্রেফতার করা যায়নি। জিতুকে পালাতে সহায়তা করার জন্য তার বাবা উজ্জ্বল হোসেনকে আটক করা হয়েছে।

উজ্জ্বল হোসেন কি মামলার আসামি এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, তিনি তার ছেলেকে পালাতে সাহায্য করছেন। তাকে মামলায় আসামি করা হবে।

জানা যায়, গত শনিবার (২৫ জুন) দুপুরে হাজী ইউনুস আলী কলেজে মেয়েদের ক্রিকেট খেলা চলার সময় পেছন থেকে শিক্ষক উৎপলকে কাঠের স্ট্যাম্প দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে জিতু দাদা নামের এক ছাত্র। পরে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে এক দিনপর রোববার (২৬ জুন) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ ঘটনায় রোববারেই নিহতের ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে আশুলিয়া থানায় জিতুর নামে একটি মামলা দায়ের করে। ঘটনার চারদিন পেরিয়ে গেলেও প্রধান আসামিকে ধরতে পারেনি পুলিশ।
তথ্যসূত্র: বাংলানিউজ