শিক্ষার্থীদের পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে: সিটি মেয়র

আপডেট: জানুয়ারি ২৩, ২০২০, ১:০৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


বক্তব্য রাখেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সোনার দেশ

সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, শিক্ষাক্ষেত্রে সরকার অনেক অর্থ ব্যয় করছে। বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ, শিক্ষাবৃত্তি প্রদানসহ বিভিন্ন সহযোগিতা প্রদান করছে।
একাডেমিক পড়ালেখার পাশপাশি সহ-শিক্ষা কার্যক্রমের প্রতিও জোর দিতে হবে। যে শিক্ষার্থী যে বিষয়ে পারদর্শী তাকে সেক্ষেত্রে উৎসাহ প্রদান করতে হবে। সব মিলিয়ে শিক্ষার্থীদের পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।
রাজশাহী কলেজিয়েট স্কুলে বার্ষিক পুরস্কার বিতরণ, আব্দুল মতিন মেধা বৃত্তি, আসফিয়া আজফার বৃত্তি, ফজলার রহমান মেমোরিয়াল বৃত্তি ও সতীর্থ-৭৪ বৃত্তি এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
গতকাল বুধবার দুপুরে স্কুল প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও বৃত্তির অর্থ তুলে দেন, সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
রাজশাহী কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক ড. নূরজাহান বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক গোলাম হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন, সহকারী প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন ও আবুল হাসেমসহ স্কুলের শিক্ষার্থীরা। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, সহকারী শিক্ষক লায়লা বিলকিস।

এ বিভাগের অন্যান্য সংবাদ