শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি বিনোদনের প্রয়োজন আছে : লিটন

আপডেট: মার্চ ১, ২০১৭, ১:১৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



রাজশাহী স্যাটেলাইট টাউন হাই স্কুলের বৃত্তি প্রদান অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি বিনোদনের প্রয়োজন আছে। বই পড়ার সঙ্গে বিনোদন ও খেলাধুলার অভিজ্ঞতা শিক্ষার্থীদের জ্ঞানের পরিধি বৃদ্ধি করতে সহায়তা করে। গতকাল মঙ্গলবার স্কুলের বার্ষিক বনভোজন ও শহর বানু মানবকল্যাণ ট্রাস্টের বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খায়রুজ্জামান লিটন বলেন, বিভিন্ন অঞ্চলে শিক্ষার্থীরা যাওয়ার সুযোগ পেলে শিক্ষর্থীরা দেশের সঠিক ইতিহাস ও তথ্য সম্পর্কে জানতে পারে। প্রধানমন্ত্রী শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন করেছেন। এতে দেশের সুনাম ও সাফল্য অর্জন হয়েছে। প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় বছরের শুরুতে শিক্ষার্থীদের বিনামূল্যে বই বিতরণ করা সম্ভব হয়। যা কোন সরকারের আমলে সম্ভব হয় নি। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের প্রতিটি সেক্টর এখন স্বয়ং সম্পূর্ণ।
অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাডভোকেট মোজাফফর হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সপুরা সিল্ক মিলস লিমিটেডের পরিচালক সাজ্জাদ আলী। এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক।