শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে : সাংসদ বাদশা

আপডেট: এপ্রিল ১০, ২০১৭, ১২:১২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


শিক্ষার্থীদের শপথবাক্য পাঠ করান সাংসদ ফজলে হোসেন বাদশা- সোনার দেশ

হামিদপুর নওদাপাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের শপথ বাক্য অনুষ্ঠানে সাংসদ ফজলে হোসেন বাদশা বলেছেন, নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে। দেশকে সুখী ও সমৃদ্ধশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ৩০ লাখ শহিদের রক্তের বিনিময়ে গড়া বাংলাদেশ। দেশের সঠিক ইতিহাস জানতে হলে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী শিক্ষার্থীদের পড়তে হবে। গতকাল রোববার বেলা ১১টায় স্কুল প্রাঙ্গণে আয়োজিত শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্কুলের ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের উদ্দেশ্যে সাংসদ বাদশা বলেন, লাল সবুজের পতাকা ও মানচিত্রের সম্মান রক্ষা করতে হবে। অর্জিত স্বাধীনতাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে এগিয়ে যেতে হবে। সাংসদ শিক্ষকদের সে বিষয়ে যত্নবান হওয়ার অনুরোধ জানান। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে পরিণত করার জন্য সবাইকে সহযোগিতার আহ্বান জানান।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফছার উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রাসিকের সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি সরিফুল ইসলাম বাবু। এছাড়া বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।