শিবগঞ্জের ওবাইদুর রহমান রেনু মাস্টারের ইন্তেকাল

আপডেট: May 26, 2020, 3:01 pm

শিবগঞ্জ প্রতিনিধি:


শিবগঞ্জ উপজেলার বিনোদপুর উচ্চবিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক ওবাইদুর রহমান রেনু মাস্টার ইন্তেকাল করেছেন। সোমবার (২৫ মে) ইদুল ফিতরের দিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। (ইন্নাল্লিলাহে…রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২বছর।
মঙ্গলবার (২৬ মে) সকাল সাড়ে ৯ টায় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। জানাজায় উপস্থিত ছিলেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, বিনোদপুর কলেজের অধ্যক্ষ রুহুল আমিন, বিনোদপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিরুদ্দিন, সাবেক প্রধান শিক্ষক মোশারফ হোসেন, বিনোদপুর কলেজের উপধ্যক্ষ তোহরুল আমিন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বর্তমান ও সাবেক শত শত শিক্ষক, ছাত্র ও বিভিন্ন পেশার মানুষজন। জানাজা শেষে সংসদ সদস্য শিমুল, অধ্যক্ষ রুহুল আমিনসহ অন্যান্যরা মরহুমের বাড়িতে গিয়ে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি মৃত্যুকালে ৩ ছেলে, স্ত্রীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।
উল্লেখ্য তিনি গত শনিবার (২৩ মে) মনাকষা-সাহাপাড়া সড়কের গোপালপুর ঘাট ব্রিজে মোটরসাইকেল দুঘর্টনায় আহত হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। তিনি বিনোদপুর কলেজ, বিনোদপুর বালিকা উচ্চবিদ্যালয়, বিনোদপুর রসুনচক উচ্চ বিদ্যালয়সহ অনেক শিক্ষা প্রতিষ্ঠাতা ছিলেন। মুক্তিযোদ্ধাদের একজন সংগঠন ছিলেন এবং বিভিন্ন ধরনের সমাজ সেবা কাজের সঙ্গে জড়িত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ