শিবগঞ্জের মনাকষাতে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

আপডেট: নভেম্বর ১০, ২০১৯, ১২:৪৮ পূর্বাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি


শিবগঞ্জের মনাকষাতে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল ও অন্যান্য নেতৃবৃন্দ-সোনার দেশ

আগামী ডিসেম্বর মাসে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। তার আগে দেশের প্রতিটি জেলায় ও উপজেলায় কাউন্সিল অনুষ্ঠিত হবে। কাউন্সিলের মাধ্যমে যে সব জেলা ও উপজেলা কমিটি আসবে, সেগুলি অবশ্যই তৃণমূল পর্যায় থেকে প্রকৃত আ’লীগ নেতা কর্মীদের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পদে যোগ্যতার ভিত্তিতে নির্বাচিত করা হবে। কোন অনুপ্রেশকারী বা হাইব্রিডের আ’লীগের স্থান হবে না। গতকাল শনিবার সন্ধ্যায় মনাকষা ইউনিয়ন আ’লীগের আয়োজনে মনাকষা বাজারে ৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে ইউনিয়ন আ’লীগের সভাপতি আবদুস সোবহান মধূর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সারওয়ার জাহান শেরফানের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন, আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে, ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে কাঁধেকাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে বাংলাদেশকে বিশ্বের উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। আমরা প্রমান করতে চাই যে শেখ হাসিনার নেতৃত্বে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ও সকল দুর্নীতির অবসান ঘটিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি সাবেক অধ্যক্ষ রুহুল আমীন, শিবগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান, শিবগঞ্জ পৌর মেয়র এ আর আজরী এম কারিবুল হক রাজিন, শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিযা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোসা. শিউলী বেগম, জেলা যুবলীগের সাবেক সিনিয়র সহসভাপতি ও সাবেক ছাত্রনেতা তোহিদুল আলম টিয়া, শিবগঞ্জ পৌর আ’লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া প্রমুখ। আলোচনা সভা শেষে দেশের জন্য জীবন উৎসর্গকারীদের আত্মার মাগফেরাতের উদ্দেশ্যে বিশেষ মোনাজাত করা হয়। অন্যদিকে গতকাল শনিবার দুপুরে দাইপুকিরিয়া ইউনিয়ন আ’লীগের উদ্যোগে কাশিয়াবাড়ি উচ্চবিদ্যালয় মাঠে ইহসান আলীর সভাপতিত্বে আ’লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান, শিবগঞ্জ পৌর মেয়র এআর আজরী এম কারিবুল হক রাজিন প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ