শিবগঞ্জের রুহুল আমিন হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২, ১০:৫৯ অপরাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি:


শিবগঞ্জের রুহুল আমিন হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। রোববার (১৮ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে নওগাঁ জেলার পোরশা উপজেলা নিতপুর ইউনিয়নের গানোর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামী শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের খড়কপুর গ্রামের মৃত মোফাজ্জল হকের ছেলে মোজাম্মেল হক (৬৫)।
রোববার দুপুরে র‌্যাবের পাঠানো বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোর ৪টার দিকে নওগাঁ জেলার পোরশা উপজেলা নিতপুর ইউনিয়নের গানোর এলাকা থেকে কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম এর নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে মোজাম্মেল হক কে গ্রেফতার করা হয়।
র‌্যাব আরো জানায়, গত ২ সেপ্টেম্বর জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ঘরের ছাদের পানি পড়ার মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই মোজাম্মেল হক ও তার ছেলেরা রুহুল আমিনকে লাঠির আঘাতে গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। ঐদিনই নিহতের পরিবার বাদি হয়ে মোজাম্মেল হক সহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। ঘটনার পর থেকে প্রধান আসামীসহ অন্যান্য আসামীরা পলাতক থাকে। এরপর থেকে র‌্যাবের একটি চৌকস গোয়েন্দা দলের নজরদারী এবং তথ্য প্রযুক্তির সাহায্যে হত্যা মামলার প্রধান আসামী মোজাম্মেল হক এর অবস্থান নিশ্চিত হয়ে ওই এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ