শিবগঞ্জে আরও ১০ জনের করোনা শনাক্ত

আপডেট: জুলাই ১৭, ২০২০, ৫:০৯ অপরাহ্ণ

শিবগঞ্জ ( চাঁপাইনবাবগঞ্জ), সংবাদদাতা:


শিবগঞ্জে আরও ১০ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোত শনাক্তের সংখ্যা গিয়ে দাঁড়াল ৫৪ জনে।
চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডা. মো. জাহিদ নজরুল চৌধুরী বৃহস্পতিবার (১৬ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করে বলেন, চাঁপাইনবাবগঞ্জ আজ ১৪ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এর মধ্যে
শিবগঞ্জের ১০ জন। এ নিয়ে চাঁপাইনবাবগঞ্জে মোট আক্রান্ত হলো ২৪১ জন।
শিবগঞ্জে আক্রান্ত নতুন ১০ জন হচ্ছেন,শিবগঞ্জ পৌরসভাধীন জালমাচমারী হাজীপাড়ার সাদিকুল আলম ও আশিয়া,দেওয়ানজাইগীরের জিয়ারুল,দৌলতপুর উপরটোলার তুষার আহমেদ,দক্ষিন আজাইপুরের হাসান ফারুক,নরোত্তমপুরের নুরনাহার,কানসাট ইউনিয়নাধীন বহলাবাড়ীর জাকেরা বেগম,ধাইনগর ইউনিয়নাধীন চৈতন্যপুরের হাসেম আলি,ছত্রাজিতপুর ইউনিয়নাধীন ফুলতলার আরজু মন্ডল এবং মনাকষা ইউনিয়নাধীন নামোটোলা বিশ্বাসপাড়ার সফিকুল আলম।
শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টি এইচ ও ডা. সায়রা খান বিষয়টি নিশ্চিত করে জানান,নমুনা সংগ্রহ করার পর সতর্ক থাকার প্রয়োজনীয় পরামর্শ দেয়া হয়েছিল।গত রাতে রিপোর্ট আশার পর আবারো তাদের সতর্ক করে চিকিৎসা পরামর্শ দেয়া হয়। তারা সকলেই হোম আইসোলোশনে রয়েছেন।
গত এক সপ্তাহে সংক্রমণ বৃদ্ধি পেয়েছে উল্লেখ তিনি বলেন,উপজেলায় ৫৪ করোনা আক্রান্তের মধ্যে ইতোমধ্যেই ১৬ জন সুস্থ হয়েছেন।তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।
উল্লেখ্য যে,রাজশাহী মেডিকেলের করোনা ল্যাব থেকে মোট ১৮৬টি করোনা রিপোর্ট দেয়া হয় বৃহস্পতিবার। এর মধ্যে পজিটিভ ৬৮ টি। তারমধ্যে১০ জনই শিবগঞ্জ উপজেলার।