শিবগঞ্জে ইউপি চেয়ারম্যান অপহরণের চার ঘণ্টা পর উদ্ধার

আপডেট: ডিসেম্বর ১২, ২০১৬, ১২:১১ পূর্বাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি


অপহরণের চার ঘণ্টা পর চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল আলমকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার বেলা ১১টার দিকে ইউনিয়ন পরিষদের সম্মেলনকক্ষে মিটিং চলা অবস্থায় তাকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা।
এর প্রতিবাদে দুপুর ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়ক অবরোধ করে তার সমর্থক ও এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় মহাসড়কের উভয় পাশে কয়েকশ যানবাহন আটকা পড়ে।
শামসুল হোদার ছেলে সোহেল রানা বাবু অভিযোগ করে বলেন, তিনি আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ১০ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র প্রত্যাহারে চাপ সৃষ্টি করতেই প্রতিপক্ষ মোস্তাকুল ইসলাম পিন্টুর লোকজন তার বাবাকে ইউনিয়ন পরিষদ থেকে মিটিং চলাবস্থায় মাইক্রোবাসে করে তুলে নিয়ে যায়। এদিকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়ারেছ আলী মিয়া জানিয়েছেন, শামসুল আলমকে উদ্ধার করে শিবগঞ্জ থানায় নিয়ে আসা হয়েছে। পরে বিকেল ৩টার দিকে অবরোধ তুলে নেয় চেয়ারম্যানের সমর্থকরা। তবে কারা তাকে তুলে নিয়ে গিয়েছিল এ বিষয়ে পুলিশ কিছু জানাতে পারেন নি। চেয়ারম্যানকে কোথা থেকে উদ্ধার করা হয়েছে সে বিষয়েও সুস্পষ্ট কিছু জানাতে চান নি পুলিশ।