শিবগঞ্জে ইয়াবাসহ গ্রেফতার ২

আপডেট: June 10, 2020, 9:55 pm

শিবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ৯’শ ৬৫ পিস ইয়াবাসহ ২ যুবককে আটক করেছে। বুধবার ( ১০ জুন) দুপুরে শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের বাবুপুর এলাকায় এ অভিযান চালায় র‌্যাব সদস্যরা। আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের বাবুপুর মধ্যপাড়া গ্রামের মো. আ. মালেকের ছেলে মো. সালেক (২৫) ও একই গ্রামের মো. আবদুল মান্নানের ছেলে মো. শরিফুল ইসলাম (২৩)।
চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের বাবুপুর এলাকায় কতিপয় ব্যক্তি অবৈধ মাদকসহ অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানার নেতৃত্বে র‌্যাবের দলটি দুপুর সাড়ে ১২টার দিকে অভিযান চালিয়ে উপজেলার পাকা ইউনিয়নের বাবুপুর গ্রামের বাঁধের উপর থেকে ৯৬৫পিস ইয়াবাসহ সালেক ও শরিফুলকে আটক করে।এসময় তাদের তকাছ থেকে ২টি মোবাইল, ৩টি সীমকার্ড ও ১টি মেমোরী কার্ড জব্দ করা হয়।
এব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা হয়েছে এবং আটককৃত সালেক ও শরিফুলকে থানা পুলিশের সহায়তায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।