শিবগঞ্জে ক্যান্সার-কিডনি রোগিদের মাঝে চেক প্রদান

আপডেট: এপ্রিল ২১, ২০২০, ৮:৫৮ অপরাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি


শিবগঞ্জে বিভিন্ন রোগের ৪৪জন রোগির মাঝে ২২লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। শিবগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসের উদ্যোগে মঙ্গলবার (২১এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে রোগিদের মাঝে চেক বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।
উপজেল নির্বাহী অফিসার শিমুল আখতারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, ভাইস চেয়ারম্যান শিউলী বেগম, উপজেলা সমাজসেবা অফিসার কাঞ্চন কুমার দাস, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আমিনুজ্জামান। এসময় ক্যান্সার, কিডনী, লিভার, সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজড ও জন্মগত হৃদরোগসহ বিভিন্ন রোগের ৪৪ জন রোগিদের জন প্রতি ৫০ হাজার টাকা করে মোট ২২লাখ টাকার চেক বিতরণ করেন সংসদ সদস্য।
এ সময় তিনি বলেন, জনবান্ধব সরকারের প্রধানমন্ত্রী ও আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন যে টাকার অভাবে কোনো অসহায় ও দুস্থ নারী পুরুষ বিনা চিকিৎসায় মারা যাবে না। তারই ধারাবাহিকতায় আজকের এ চেক বিতরণ। আমদেরকে সব সময় মনে রাখতে হবে যে, আমরা নেতা নই, জনগণের সেবক। জনগণের বিপদে সব সময় তাদের পাশে থেকে প্রমাণ করতে হবে যে একমাত্র আওয়ামী লীগই পারে জনগণকে সেবা দিতে।