শিবগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যা!

আপডেট: জুলাই ৯, ২০১৭, ১:৩৮ পূর্বাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সুদের টাকা পরিশোধ করতে না পারায় সুদখোর ও তার সমর্থকদের মারধরে এক গৃহবধূ নিহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল শনিবার সকালে শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের রানীনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের শিকার শুকতারা বেগম (২২) একই গ্রামের দুরুলের স্ত্রী।
এলাকাবাসীর সূত্রে জানা গেছে, প্রায় দেড় বছর আগে একই গ্রামের খোকার ছেলে তাজেলের নিকট হতে কালুর ছেলে দুরুল সুদের উপর ১০ হাজার টাকা ধার নেয়। দুরুল তাজেলকে আসল টাকা পরিশোধ করলেও পর্যায়ক্রমে সুদ বেড়ে ২৫ হাজার টাকা হওয়ায় মাঝে মাঝেই তাদের মধ্যে কথাকাটাকাটি হতো।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে তাজেল কয়েকজন লোক নিয়ে দুরুলের বাড়ি এসে টাকার জন্য চাপ প্রয়োগ করলে তাদের মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাজেল ও তার লোকজন দুরুলের উপর হামলা করলে তিনি প্রাণভয়ে পালিয়ে যায়। এসময় দুরুলের স্ত্রী শুকতারাকে তারা এলোপাতাড়ি মারধর করলে তিনি ঘটনাস্থলেই মারা যায়। তাজেল ও তার সমর্থকরা নিজেদের বাঁচার জন্য শুকতারার লাশ তার নিজ ঘরে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে পালিয়ে যায়।
স্থানীয় ইউপি সদস্য এরফান আলী জানান, তাজেল ও তার সমর্থকরা অত্যন্ত প্রভাবশালী ও ডাকাত ধরনের। তাই তারা নানা ধরনের অপকর্ম করলেও কেউ ভয়ে মুখ খুলে না।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার ডিউটি অফিসার জানান, মোবাইল ফোনে সংবাদ পেয়ে এসআই রবিউলের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গেছে। লাশ উদ্ধারের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।