শিবগঞ্জে ঘরে ঢুকে যুবকের হাত-পায়ের রগ কেটেছে দুর্বৃত্তরা

আপডেট: এপ্রিল ১২, ২০২১, ৯:৪৮ অপরাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গভীর রাতে ঘরে ঢুকে এক যুবকের ডান হাত ও পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নং ওয়ার্ডের ৪৯ নং বেডে চিকিৎসাধীন রয়েছে ওই যুবক। আহত যুবক শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের কিরণগঞ্জ গ্রামের হযরত আলীর ছেলে মো. আজিজ (৩২)।
জানা গেছে, রোববার গভীর রাতে আজিজ নিজ ঘরে ঘুমিয়ে থাকার সময় মুখোশধারী কে বা কারা ঘরে ঢুকে তার ডান হাত ও পায়ের রগ কেটে পালিয়ে যায়। এ এসময় পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে আহত আজিজ মুঠোফোনে বলেন, আমার এলাকার কারো সাথে তেমন কোনো শত্রুতা নেই। তবে আমার স্ত্রীর পূর্বের স্বামী ও কালিগঞ্জ গ্রামের আব্দুস সালামের ছেলে আলমগীর হোসেন বিদেশে থাকা অবস্থায় কয়েকদিন আমার হাত-পা কেটে নিয়ে বলে হুমকি দিয়ে আসছিলো।
তার চাচাতো ভাই সাইফুদ্দিনের ছেলে বকুল কে আমি বিষয়টি জানালে কিছু দিন সে ফোনে হুমকি দেয়নি। কিন্তু এরপর থেকে বকুল একদিন পরপর আমাদের বাড়ি এলাকায় ঘুরাঘুরি করছিলো। আমি সন্দেহ করছি, আলমগীরের কথায় বকুল এই ঘটনাটি ঘটিয়েছে।
অন্যদিকে, আজিজ এর স্ত্রী শিরিন শিলা জানান, গত শনিবার আমি ও আমার শাশুড়ি বকুলের সাথে আরেকজনকে আমাদের বাড়ির পাশে ঘুরতে দেখেছি এবং বকুল আমার সাথে কথা বলার চেষ্টা করছিলো। আমি কোনো কথা না বলে বাড়ির ভিতরে চলে যাই। তাই আমার সন্দেহ তারাই এই ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। এ ব্যাপারে শিবগঞ্জ থানার এসআই নুরুল হক জানান, এঘটনার ব্ষিয়ে এখনো কেউ কিছু জানান নি এবং অভিযোগও দেয়নি। যদি কেউ অভিযোগ দেয় তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

এ বিভাগের অন্যান্য সংবাদ