শিবগঞ্জে চলে গেলেন না ফিরার দেশে শ্রদ্ধেয় শিক্ষক আরিফ উদ্দিন

আপডেট: জুন ২১, ২০২৪, ৬:২৪ অপরাহ্ণ


শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা:


সবাইকে কাঁদিয়ে চলে গেলেন না ফিরার দেশে ঐতিহ্যবাহী হুমায়ুন রেজা উচ্চবিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক আলহাজ আরিফ উদ্দিন। তিনি বৃহস্পতিবার বিকাল সোয়া চারটায় চৌকামনাকষা গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করের। (ইন্নেলিল্লাহে ওযা ইন্না ইলাহিতর রাজেউন।)মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

তিনি দীর্ঘদিন যাবত ঘাতক ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তিনি মৃত্যুকালে দুই কন্যা ও এক পুত্র সহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার (২১ জুন) সকাল সাড়ে নয় টায় টোকনা সরকারি গোরস্থানের পাশে আমবাগানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

তার জানাজায় অংশগ্রহণ করেন হুমায়ুন রেজা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শ্ক্ষিক আনোয়ারুল ইসলাম, অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক নাজিম উদ্দিন, অবসর প্রাপ্ত সহকারী শিক্ষক বজলার রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, আনক শরিফ উদ্দিন আহমেদ কারিগরি উচ্চবিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক আব্দুল জলিল, মনাকষা ইউপি চেয়ারম্যান মির্জা শাহাদাত হোসেন খুররম, ছত্রাজিতপুর ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ মাওলানা নুরুল ইসলাম আনক শরিফ উদ্দিন আহম্মেদ কারিগরি উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক মমতাজ বিন ইফতারসহ তার সাবেক ছাত্র সহ বিভিন্ন পেশার সহস্রাধিক মানুষ।

জানাজা শেষে টোকনা সরকারি গোরস্থানে তাকে দাফন করা হয়। উল্লেখ্য যে হুমাযুন রেজা উচ্চবিদ্যালয় হতে ২০০৯ সালে এপ্রিল মাসে সহকারী শিক্ষক হিসাবে অবসরে যান।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ