শিবগঞ্জে ট্রাক ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে নিহত ২

আপডেট: জানুয়ারি ২৩, ২০২২, ৯:০৪ অপরাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে রোববার (২৩ জানুয়ারি) ট্রাক ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও দুজন আহত হয়েছেন। চাঁপাইনবাবগঞ্জ-শিবগঞ্জ সড়কের রানীহাটি বাজার এলাকায় সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন, শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের পুখুরিয়া গ্রামের আবু বাক্কারের ছেলে মোহাম্মদ হানিফ (৩০), বিশ্বনাথপুর গ্রামের বাবলু কুমার শাহার ছেলে জয়দেব সাহা (১৮)। আহত দুজন হলেন নিহত জয়দেব সাহার মা চন্দরানী সাহা (৬০) ও কানসাট ইউনিয়নের মনিরুল ইসলামের ছেলে নূর আলম (২৩)। হতাহত ব্যক্তিরা মাহেন্দ্রর যাত্রী ছিলেন। গুরুতর আহত দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন বলেন, শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে মাহেন্দ্রটি যাচ্ছিল। সকাল ১০টার দিকে রানীহাটি বাজার এলাকায় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা সোনামসজিদ স্থলবন্দরগামী ট্রাকের সঙ্গে মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রটি দুমড়েমুচড়ে যায়। মাহেন্দ্রর দুজন যাত্রী নিহত ও দুজন আহত হন। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যান।

চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক নূরুন্নাহার নাসু বলেন, আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে, তাদের অবস্থা গুরুতর।