শিবগঞ্জে নদীতে মাছ ধরতে গিয়ে পিতা-পুত্র নিখোঁজ

আপডেট: অক্টোবর ৯, ২০১৯, ৯:৪৩ অপরাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি


পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে পিতা ও শিশুপুত্র নিখোঁজ হয়েছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়ন এলাকার পদ্মা নদীতে। নিখোঁজরা হলেন, পাকা ইউনিয়নের তেররশিয়া দক্ষিণপাকা গ্রামের মৃত আজাহারের ছেলে সাহাবুদ্দিন আহমেদ (৪৭) ও তার পুত্র আবদুল্লা (৮)।
একই গ্রামের বাসিন্দা ও নিখোঁজ হওয়া সাহাবুদ্দিনের ভাগ্নে দুলাল বলেন, সকাল সাড়ে ৭টার দিকে পরিবারের বাধা উপেক্ষা করে মামা সাহাবুদ্দিন ও আবদুল্লা ছোট টিনের নৌকা নিয়ে গ্রামের পাশে পদ্মা নদীতে মাছ ধরতে গিয়েছিল। ওই এলকার স্থানীয় বাসিন্দা তরিকুল নামে এক যুবক সকাল সাড়ে ৮টার দিকে মাঝ নদীতে টিনের নৌকাটি উল্টে গিয়ে ডুবতে দেখে মোবাইল ফোনে বাড়িতে জানালে ঘটনাটি জানাজানি হয়। তখন থেকে কয়েকটি নৌকা নিয়ে খোঁজাখুজি চলছে। কিন্তু এখন পর্যন্ত নিখোঁজদের পাওয়া যায়নি।
দুলাল আরো জানান, দুজনেরই নদীতে মারা গেছে বলে ধারণা করছি।
পাকা ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়েছে। অনেক খোঁজাখুজির পরও না পাওয়ায় অনেকের ধারণা যে তারা মারা গেছে।
এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ বলেন, পাকা ইউনিয়নের তেররশিয়া দক্ষিণপাড়া গ্রামের পিতা ও পুত্র পদ্মায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়েছে। উদ্ধারের জন্য ফায়ার সার্ভিস রওনা দিয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ