শিবগঞ্জে নবনির্মিত কেন্দ্রীয় শহিদ মিনার উদ্বোধন

আপডেট: অক্টোবর ১৯, ২০২৩, ২:০৯ অপরাহ্ণ


শিবগঞ্জ প্রতিনিধি :


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নবনির্মিত কেন্দ্রীয় শহিদ মিনার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ চত্বরে প্রায় ১৫ লাখ টাকা ব্যয়ে এই কেন্দ্রীয় শহিদ মিনার উদ্বোধন করেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

এ সময় তিনি বলেন, ভাষা শহিদদের স্মৃতির উদ্দেশ্যে জনগণের দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে নির্মিত কেন্দ্রীয় শহিদ মিনার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তাই এখন থেকে এই শহিদ মিনারে সর্বস্তরের জনগণ শ্রদ্ধা নিবেদন করতে পারবে।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াতের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বজলুর রশিদ সনু, সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শরিফুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহিন আকতার, একাডেমিক সুপারভাইজার মুরশিদুল আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলমসহ স্থানীয় বীরমুক্তিযোদ্ধা ও আ’লীগ নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version