শিবগঞ্জে পাঁকা ঘাটে অতিরিক্ত টোল আদায়ের প্রতিবাদে মানববন্ধন

আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ৯:০৫ অপরাহ্ণ


শিবগঞ্জ প্রতিনিধি:চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে উপজেলার পাঁকা লক্ষ্মীপুর ফেরীঘাটে অতিরিক্ত টোল আদায়ের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ভূক্তভোগী ও স্থানীরা। এলাকাবাসীর ব্যানারে সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে শিবগঞ্জ উপজেলা প্রশাসনিক ভবনের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে।

শিবগঞ্জে মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, অতিরিক্ত টোল আদায়ে আমরা জনসাধারণ অতিষ্ট হয়ে পড়েছি। তাদের হাত থেকে রেহাই পাইনা অসুস্থ রোগী ও লাশ। পদ্মার নদীর ওপার থেকে বাড়ি ভেঙে এপারে নিয়ে আসলে গুনতে হয় ১০-১৫ হাজার টাকা। অবিলম্বে সরকারি নিয়ম অনুযায়ী নির্ধারিত টোল নেয়ার পাশাপাশি অতিরিক্ত টোল আদায়ে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন তারা।

শিবগঞ্জে এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন, আশিকুল ইসলাম আশিক, রুহুল আমিন, শরিফুল ইসলাম লিটন, বুদ্ধু আলী সাবেক মেম্বার, ডালিম, ওবাইদুর রহমান প্রমূখ। ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে কয়েক’শ ভূক্তভোগী অংশগ্রহণ করেন।

শিবগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম আবু সুফিয়ান বলেন, ‘অতিরিক্ত টোল আদায়ের কোনো সুযোগ নেই। কেউ নিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’ জনগণের যাতে কোন রকমের ভোগান্তি না হয় এটি নিশ্চিত করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version