শিবগঞ্জে পাঁকা নারায়নপুর পাবলিক উচ্চ বিদ্যালয় স্থানান্তর

আপডেট: আগস্ট ৭, ২০২২, ১০:১৯ অপরাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি :


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাঁকা নারায়ণপুর পাবলিক উচ্চ বিদ্যালয় স্থানান্তর করা হয়েছে। রোববার (৭ আগস্ট) দুপুরে বিদ্যালয় স্থানান্তরের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত।

স্থানীয়রা জানায়, বেশ কিছুদিন ধরে চলমান দ্বন্দ্ব নিরসনের লক্ষ্যে সকালে নদী ভাঙন কবলিত পাঁকা নারায়নপুর পাবলিক উচ্চ বিদ্যালয়েরর স্থানান্তরের বিষয়ে পাঁকা, লক্ষীপুর, কদমতলা ও নিশিপাড়া চর পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুল মান্নান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, পাঁকা ইউপি চেয়ারম্যান আবদুল মালেক, সাবেক প্রধান শিক্ষক ইসরাইল হক ও ইউপি সদস্যবৃন্দ সহ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা।

পরিদর্শন শেষে প্রধান শিক্ষক সহ অন্যান্য শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রায় ৫ শতাধিক মানুষকে নিয়ে উক্ত স্কুলের মাঠে উন্মুক্ত পরিবেশে একত্রে বৈঠক হয়। উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গের পরামর্শ, সুচিন্তিত মতামত এবং শিক্ষার্থীদের চাওয়া-পাওয়া অর্থাৎ সকল বিষয় বিবেচনা করে দেখা যায় প্রায় ৯০% লোকের সমর্থন স্কুলটি নিশিপাড়া চরে নেওয়ার এবং ১০% লোক বিশ রশিয়া রাখার পক্ষে সমর্থন দেন।সংখ্যাগরিষ্ঠের মতামত ও সমর্থনের ভিত্তিতে পাঁকা নারায়নপুর পাবলিক উচ্চ বিদ্যালয়টি নিশিপাড়া চরে স্থানান্তরের সিদ্ধান্ত দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।