শিবগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত এক, আটক তিন

আপডেট: মার্চ ৬, ২০১৭, ১২:১৬ পূর্বাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি



চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কামালপুর এলাকায় প্রতিপক্ষের হামলায় আবু আলী (৪৬) নামে একজন নিহত হয়েছে। আবু আলী ওই ইউনিয়নের কামালপুর গ্রামের সাহাবুদ্দিনের ছেলে। এ ঘটনায় গতকাল রোববার ভোরে তিনজনকে আটক করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যায় কামালপুর গ্রামে নিজস্ব আত্মীয়দের শিশু কিশোরদের মধ্যে লাটিম খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে লাঠি-সোটা নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এতে প্রতিপক্ষের হামলায় আবু আলী গুরুত্বর আহত হয়। এসময় আবুর পুত্রবধূ চেকামের স্ত্রী মোমেনা বেগম, মিজুর ছেলে রুহুল আলী, উজ্জলের ছেলে সোহেলসহ ৫ জন আহত হয়। আহত আবুকে চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্য আহতদের শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ রমজান আলী জানান, শনিবার সন্ধ্যায় কামালপুর গ্রামের লাটিম খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত ও ৮ জন আহত হয়। পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের ছেলে সোভান আলী বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গতকাল রোববার ভোরে ওই গ্রামের মৃত বেলাল উদ্দিনের ছেলে মুনসুর আলী, মনিরুল ইসলাম ও সুফিয়া বেগমকে আটক করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ