শিবগঞ্জে ফসলের মাঠ থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

আপডেট: মার্চ ১, ২০২৪, ৬:৫১ অপরাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে তোফাজ্জুল ইসলাম (৪০) নামে এক ঘাস ব্যবসায়ীর আগুনেপোড়া মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১ মার্চ) দুপুরে উপজেলার বহরম এলাকার একটি মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের চক বহরম এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে। নিহতের ভাই সেরাজুল ইসলাম বলেন, রাত সাড়ে ৮টার দিকে তার ভাই জরুরি কাজ আছে বলে বাড়ি থেকে বের হয়। কিন্তু রাতে আর বাড়ি ফিরেনি। সকাল ১০টার দিকে বহরম এলাকায় একজনের আগুনে পোড়া মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই লাশটি আমার বড় ভাই তোফাজ্জুল ইসলামের।

পরে পুলিশে খবর দিলে পুলিশ দুুপুরে মরদেহ উদ্ধার করে। শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ জানান, কিভাবে মারা গেছে তা জানা না গেলেও, এটি যে পরিকল্পিত হত্যাকাণ্ড তা নিশ্চিত হওয়া গেছে। প্রাথমিক ধারণা- হত্যাকারীরা তাকে মেরে মাঠের ভেতর মাড়াই করা সরিষার খড়ের ভেতর আগুনে পুড়িয়ে দেয়া হয়েছে। তিনি আরো জানান, ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা আলামত সংগ্রহ করেছেন।
এছাড়া মৃতদেহ উদ্ধার করে জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version