শিবগঞ্জে ফেন্সিডিলসহ দুইজন গ্রেফতার

আপডেট: আগস্ট ১৮, ২০১৭, ১:৫১ পূর্বাহ্ণ

শিবগঞ্জ প্রতিনিধি


শিবগঞ্জে পৃথক দুইটি ঘটনায় ফেন্সিডিল, হেরোইন ও ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন- বিনোদপুর ইউনিয়নাধীন এরাদত বিশ্বাসের টোলা গ্রামের তৈমুর রহমানের ছেলে জেন্টু (৩০), পুঠিয়া উপজেলার গোবিন্দগঞ্জ গ্রামের আয়াতুল¬াহর ছেলে আক্কাশ আলি (৩২) ও শাহাবাজপুর ইউনিয়নাধীণ চাঁনপুর গ্রামের তাজামূল আলির ছেলে বশির আলি (২৬)।
র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল ৬টায় র‌্যাব ৫এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প শাখার অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার সাকিবুল ইসলাম খানের নেতৃত্বে র‌্যাবের একটি দল উপজেলার বিনোদপুর ইউনিয়নাধীন এরাদত বিশ্বাসের টোলা গ্রামের তৈমুর রহমানের ছেলে জেন্টু আলির বাড়িতে অভিযান চালায়। এসময় ১৬০ বোতল ভারতীয় ফেন্সিডিল, ফেন্সিডিল বহনকারী একটি লোকাল অটোভ্যান ও ভ্যান চালক পুঠিয়া থানার গোবিন্দগঞ্জ গ্রামের আয়াতুল¬াহর ছেলে আক্কাশ আলিকে (৩২) হাতেনাতে আটক করা হয়।
ফেন্সিডিলগুলো লোকাল অটোভ্যানের কাঠের ছাউনির ভিতরে রাখা ছিল। একই দিন বিকালে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প অধিনায়ক সাকিবুল ইসলাম খানের গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের চাঁনপুর বকরীবাজার এলাকায় কায়েমের বাড়ির পিছনে বাঁশ বাগানে অভিযান চালিয়ে চাঁনপুর  গ্রামের তাজামূল আলি র ছেেেল বশির আলিকে (২৬) ২০ লাখ ৩০ হাজার টাকা মূল্যের  ২০৩  গ্রাম হেরোইন, ৮৬টি ইয়াবা ট্যাবলেট, একটি মোবাইল ফোন ও নগদ ৩শ টাকাসহ আটক করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ