শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা তুফানি উকিলের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

আপডেট: অক্টোবর ১১, ২০২৩, ১০:৩০ অপরাহ্ণ


শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের কয়লার দিয়াড় গ্রামের বীরমুক্তিযোদ্ধা, অবসরপ্রাপ্ত শিক্ষক, শ্যামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজউদ্দৌলা তুফানির লাশ রাষ্ট্রীশ মর্যদায় দাফন করা হয়েছে।

বুধবার (১১ অক্টোবর) সকাল ১১টার দিকে কয়লার দিয়াড় গোরস্থানে উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াতের নেতৃত্বে শিবগঞ্জ থানার পুলিশের একটি চৌকস দল নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এসময় স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুলের পক্ষ মুক্তিযোদ্ধা সন্তানের হাতে ১০ হাজার টাকা ও উপজেলা প্রশাসনের পক্ষে থেকে ৫ হাজার টাকা তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল হায়াত।জানাজায় অংশ নেন শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শ্যামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি সহ স্থানীয় বীরমুক্তিযোদ্ধা ও বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ মৃতকালে
তার বয়স হয়েছিল ৭৫ বছর। মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেল ৪টার দিকে বার্ধক্যজনিত কারণে নিজ বাসভবনে মারা যান তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ছেলে মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ