শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা ছেলেকে মারপিটের ঘটনা পনের দিনেও তদন্ত হয়নি

আপডেট: এপ্রিল ১৯, ২০২৪, ৪:৫৭ অপরাহ্ণ

শিবগঞ্জ(চাঁঁপাইনবাবগঞ্জ)সংবাদদাতা:


শিবগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে বীর মুক্তিযোদ্ধার ছেলেকে মারপিট করে আহত করা হয়েছে এবং তাকে জীবননাশের হুমকি দিয়েছে। কিন্তু থানায় অভিযোগ দেয়ার ১৫ দিনে তদন্ত না হওয়ায় ভুক্তভোগী ক্ষোভ প্রকাশ করেছে। তবে ভুক্তভোগীর অভিযোগ অস্বীকার করেছেন থানার তদন্ত কর্মকর্তা।

ঘটনাটি ঘটেছে গত তিন এপ্রিল জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ঈদগাহ মোড়ের চৌধুরী মার্কেটে এবং ভুক্তভোগী তারেক আজিজ হলেন মনাকষা ইউনিয়নের হাউসনগর গ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানে ছেলে।

গত ৩ এপ্রিল শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ বরাবর তারেক আজিজের স্বাক্ষরিত একটি অভিযোগ সূত্রে ও সরাসরি তার সাথে কথা বলে জানা গেছে, ওইদিন বিকাল চার টার দিকে মনাকষা ইদগাহ মোড়ে চৌধুরী মার্কেটে মনাকষা ইউনিয়নের হাউসনগর গ্রামের জিয়া পিওন, দুখু মিয়া, মনিম সহ ৮-১০জন আকস্মিকভাবে তারেক আজিজের ওপর হামলা করে এবং মারপিট করে আহত করে এবং প্রাণ নাশের হুমকি দেয়।

এ সময় তারেক ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ এসে তাকে উদ্ধার করে। স্থানীদের সহযোগিতায় তাকে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তারেক জানান, থানায় অভিযোগ করা হলেও ১৫ দিন হয়ে গেলেও কোনো তদন্ত হয়নি। বর্তমানে আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

এমনকি বাড়িতেও থাকতে পারি না। বাইরে অবস্থান করছি। তবে ঘটনার তদন্তকারী অফিসার শিবগঞ্জ থানার এসআই সোহেল রানা জানান, তারেক আজিজের ঘটনাটি মূলত টাকা লেন দেনের। তদন্তের কাজ চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন বলেন, বীর মুক্তিযোদ্ধার সন্তানকে যাতে কেউ অহেতুক হয়রানি করতে বা জীবননাশের হুমকি দিতে না পারে সেজন্য ঘটনার তদন্তকারী অফিসার এস এস আইকে নির্দেশ দেয়া হয়েছে। তিনি দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version